বুধবার , ৩ জুলাই ২০২৪ | ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগারকে ভুলে প্রভাসে মজলেন দিশা পাটানি?

Paris
জুলাই ৩, ২০২৪ ১:৩৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানি দীর্ঘ প্রায় অর্ধ যুগ ধরে সম্পর্কে ছিলেন। কিন্তু বিয়ের কথা শুনলেই নাকি গায়ে জ্বর আসত টাইগারের। সংসার করতে চাইতেন দিশা। এ নিয়ে দুপক্ষ একমুখী না হওয়ায় ভেঙে যায় এত দিনের সম্পর্ক।

টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই দিশার জীবনে আসে নতুন প্রেম। প্রেমিক শরীরচর্চার সঙ্গী আলেকজান্ডার অ্যালেক্স।

বর্তমানে অ্যালেক্স এর সামাজিক মাধ্যম পাতাজুড়ে শুধুই দিশার ছবি। মুম্বাই শহরের আনাচকানাচে ঘুরতে দেখা গেছে তাদের। কিন্তু সেই দিশাই টাইগার থেকে আলেকজান্ডার- সবাইকে ভুলে প্রভাসে মজলেন।

এই মুহূর্তে বক্স অফিসে ঝড় তুলেছে প্রভাস অভিনীত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি। ইতোমধ্যে প্রায় ৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে নাগ অশ্বিনের এই ছবি। ‘বাহুবলী’র পর থেকে প্রভাস ক্যারিয়ারে একের পর এক ব্যর্থতা একাই ঢেকে দিয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’।

তার পরই দিশা হাতে লিখেছেন ‘পিডি’। গুঞ্জন, ‘কল্কি’ ছবির শুটিংয়ের সময় থেকে কাছাকাছি আসেন দিশা ও প্রভাস। শুটিংয়ের পর একসঙ্গে আড্ডা মারতেন তারা। শুধু তাই নয়, হায়দরাবাদের নানা রেস্তোরাঁ ও ক্যাফেতে একসঙ্গে সময় কাটাতেও দেখা যেত তাদের।

তারপরই অভিনেত্রী হাতে পি ডি লেখা দেখা নেটাগরিকদের একাংশের ধারণা এটা ‘প্রভাস’কে নিয়েই। যদিও নিজের বা হাতের এই লেখা নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি দিশা।

সর্বশেষ - বিনোদন