টঙ্গীতে বিকাশকর্মীকে গুলি করে হত্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক :

গাজীপুরের টঙ্গীতে বিকাশের নিরাপত্তাকর্মীকে গুলি করে হত্যা করে টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা।

 

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে টঙ্গীর সাতাইশ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত নিরাপত্তাকর্মীর নাম শেখ মো. আব্দুল হামিদ (৫০)। তিনি বাগেরহাটের রামপাল থানার বড় কাতলা গ্রামের মৃত মোমেন উদ্দিনের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, টঙ্গীর বিকাশ এজেন্টের সুপারভাইজার এমদাদ হোসেন, ড্রাইভার সুদেব কুমার ও আব্দুল হামিদ গাড়ি নিয়ে সকাল থেকে গাজীপুর ও টঙ্গীর বিভিন্ন এলাকা থেকে টাকা সংগ্রহ করেন। ফেরার পথে টঙ্গীর সাতাইশ বাসস্ট্যান্ড এলাকায় ‘মা মিডিয়া সেন্টারে’ বিকাশের টাকা সংগ্রহ করতে যান।

 

সেখান থেকে বের হওয়ার পর দুটি মোটরসাইকেলে তিন-চারজন ছিনতাইকারী তাদের ঘিরে ধরে এবং টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় নিরাপত্তারক্ষী হামিদ দুর্বৃত্তদের দিকে শটগান তাক করলে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পিস্তলের গুলি ছোঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। দুর্বৃত্তরা টাকার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

 

গুরুতর আহত অবস্থায় হামিদকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকাশের এজেন্টের ব্যবহৃত মাইক্রোবাস চালক সুদেব কুমার জানান, তারা গাজীপুর চান্দনা চৌরাস্তা, টঙ্গীর সাতাইশ, হোসেন মার্কেট, খাঁপাড়া এলাকা থেকে টাকা সংগ্রহ করেন। তার দাবি, ব্যাগে ১৫-১৬ লাখ টাকা ছিল।

 

টঙ্গী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, নিহতের লাশ টঙ্গী সরকারি হাসপাতালে রয়েছে। ৮-৯ লাখ টাকা ছিনতাই হয়েছে বলে তিনি শুনেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

 

সূত্র : রাইজিংবিডি