ঝিনাইদহে বিএসএফ এর গুলিতে দুই বাংলাদেশী স্কুল ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহের মহেশপুরের খোশালপুর সীমান্ত দিয়ে গরু আনতে গিয়ে বিএসএফ এর গুলিতে দুই বাংলাদেশী স্কুল ছাত্র নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সকাল ১১ টার দিকে।

 

নিহতরা হল মহেশপুরের খোশালপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সোহেল রানা(১৭) ও পাশ্ববর্তি শ্যামকুড় গ্রামের কাওসার আলীর ছেলে হারুন-অর-রশিদ (১৫)। তারা দু-জনেই ৭ম ও ৯ম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। লেখাপড়ার পাশাপাশি তারা ভারত থেকে মহাজনদের গরু আনার কাজেও জড়িত ছিল।পতাকা বৈঠকের মাধ্যমে লাশ ফেরত আনতে বিএসএফকে চিঠি দেওয়া হয়েছে।

 

ঝিনাইদহ বিজিবি ৫৮ ব্যাটেলিয়ানের পরিচালক লে. কর্ণেল জিল্লুর রহমান সিল্কসিটি নিউজকে জানান, আজ ভোরের দিকে সোহেল রানা ও হারুন-অর-রশিদ মহেশপুরের খোশালপুর সীমান্ত দিয়ে ভারতের অভ্যন্তরে গরু আনতে যায়। গরু নিয়ে ফেরার সময় সকাল ১১ টার দিকে বিএসএফ এর কুমারী পাড়া ক্যাম্পের সদস্যরা তাদেরকে লক্ষ করে গুলি চালায়। এসময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তারা নিহত হয়। পরে বিএসএফ সদস্যরা তাদের লাশ ক্যাম্পে নিয়ে যায়।

 

খবর পেয়ে বিজিবি পতাকা বৈঠকের মাধ্যমে লাশ ফেরত পাওয়ার জন্য বিএসএফ’কে চিঠি পাঠিয়েছে। এখনও বিএসএফ এর পক্ষ থেকে কোন সাড়া পাওয়া যায়নি বলেও বিজিবি জানিয়েছে।
স/শ