জয়পুরহাটে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  

জয়পুরহাট প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে নিহত যুবদলের কর্মী  শাওন হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোব মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি । জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হকরে সভাপ্রতিত্বে এই সমাবেশের আয়জন করা হয় । শনিবার (৩সেপ্টেম্বর) সকালে জেলা স্টেশন রোড এলাকা থেকে বিক্ষোব মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালিত হয় ।

উক্ত সমাবেশে বক্তব্য রাখনে, জয়পুরহাট জেলা  বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক । যুগ্ম -আহ্বায়ক গোলজার হোসেন ,যুগ্ম-আহ্বায়ক ও সাবেক  জেলা  ছাত্রদলের  সভাপতি মো.মাসুদ রানা , আহ্বায়ক কমিটির  সদস্য ফজলুর রহমান,সদর থানা বিএনপি’র আহ্বায়ক এ্যাড.হেনা কবির , যুগ্ম-আহ্বায়ক সেলিম রেজা ,জেলা  ছাত্রদলরে সভাপতি মো.মামুনুর রশীদ প্রধান,সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সদস্য সচিব মুক্তাদুল হক আদনানসহ বিভিন্ন নেতৃবিন্দু ।

অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা সারাদেশে বিএনপি’র নেতাকর্মীর ওপর  হামলার প্রতিবাদ জানান এবং  যুবদল নেতা  শাওন হত্যার সাথে জড়িতদের  দ্রুত আইনের  আওতায় আনার জোর  দাবি জানান।

এ ছাড়াও জেলা বিএনপি’র  আয়োজিত বিক্ষোব মিছিল ও প্রতিবাদ সমাবেশে জেলার পাঁচটি উপজেলার ও ইউনিয়ন  থেকে  হাজার হাজার নেতাকর্মী এই সমাবেশে  অংশগ্রহণ করে ।

জে/ এইচ