জয়পুরহাটে বিএনপির কার্যালয়ে একাংশের তালা, অপর অংশের কর্মী সম্মেলন বাড়ান্দায়

জয়পুরহাট প্রতিনিধি:
বিবাদমান বিএনপির সাধারণ সম্পাদকের নেতৃত্বাধীন একটি অংশ জয়পুরহাটে জেলা বিএনপি কার্যালয়ে তালাবন্ধ রাখায় ভারপ্রাপ্ত সভাপতির নেতৃত্বাধীন অংশ কর্মীসভা করেছেন কার্যালয়ের বাড়ান্দায়। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

জেলা বিএনপি’র অভ্যন্তরীন কোন্দলের জের চলছে দীর্ঘ দিন ধরে। এরই ধারাবাহিকতায় পূর্ব নির্ধারিত কর্মীসভায় অংশ গ্রহন করতে জেলা বিএনপি কার্যালয়ে আসার পর তালাবন্ধ দেখতে পান জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির নেতৃত্বাধীন বিএনপির নেতাকর্মীরা। এ অবস্থায় জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফার নেতৃত্বাধীন অংশের নেতাকর্মীরা কার্যালয়ের বাড়ান্দায় কর্মীসভা অনুষ্ঠানের ব্যবস্থা করেন।

কর্মী সভায় ভারপ্রাপ্ত সভাপতি ছাড়াও বক্তৃতা করেন, সহ-সভাপতি ও ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান রওনকুল ইসলাম টিপু চৌধুরী, আক্কেলপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কমল, সরদার লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গফুর মন্ডল, অধ্যক্ষ আলী হাসান মুক্তা, মোস্তাফিজুর রহমান তোতা, সাংগঠনিক সম্পাদক মতিয়র রহমান প্রমূখ।

দলীয় কর্মকাণ্ড ভন্ডুল করতেই সাধারন সম্পাদক ও তার অংশের কতিপয় নেতাকর্মী জেলা বিএনপি কার্যালয় বন্ধ করে রেখেছেন বলে অভিযোগ করেন কর্মীসভায় অংশগ্রহনকারী নেতাকর্মীরা।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. নাফিজুর রহমান পলাশ জানান, বিএনপি কার্যালয় সাধারনত বিকেলে খোলা হয় বলে অফিস পিওন বিকেলে আসেন। এ ছাড়া আমি ব্যাক্তিগত কাজে জয়পুরহাটের বাইরে আছি।
স/শ