জয়পুরহাটে ঔষধ ব্যবসায়ী তরিকুল হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে চাঞ্চল্যকর ঔষুধ ব্যবসায়ী তরিকুল হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন কারদন্ড এবং প্রত্যেকের ২০হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম মমতাজ পারভীন এ রায় দেন।

মামলার দন্ডপ্রাপ্ত আসামীরা হলো- জেলার ক্ষেতলাল উপজেলার ভাসিলা গ্রামের তোফাজ্জল হোসেন মোল্লার ছেলে এমরান হোসেন জনি (৩০), সদর উপজেলার সগুনা আমপাড়া গ্রামের ফরিদ হোসেনের ছেলে রবিউল ইসলাম বিল্পব (১৯) এবং পৌর এলাকার পাঁচুরচক মহল্লার নুরু হোসেন মন্ডলের ছেলে শাকিল হোসেন মন্ডল(২৭)। আসামীদের মধ্যে শাকিল হোসেন মন্ডল পলাতক রয়েছে।

মামলার বিবরনে জানা যায়, জয়পুরহাট শহরের আমতলী এলাকার পদ্মা ক্লিনিকের নীচে তরিকুলের ঔষধের দোকানে একটি ম্যানি ব্যাগ হারানোকে কেন্দ্র করে ২০১৫সালের ১৮ সেপ্টেম্বর রাতে আসামীরা সবুজ নগর এলাকার একটি নার্সারীতে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তরিকুলকে হত্যা করে।

এ ঘটনায় তরিকুলের পিতা খঞ্জনপুর এলকার আব্দুল কুদ্দুস মন্ডল বাদী হয়ে ১৯ সেপ্টেম্বর ওই তিন জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আদালত দীর্ঘ শুনানী শেষে আজ এ রায় ঘোষনা করেন।

স/অ