বাঘায় নবম শ্রেণির ক্লাস নিলেন ইউএনও

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা (ইউএনও) ইসলামী একাডেমী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির রসায়ন বিদ্যা বিষয়ে ক্লাস নিয়েছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে তিনি প্রতিষ্ঠান পরিদর্শনে গিয়ে ক্লাস নিয়েছেন।

লাসে ইউএনও স্বাস্থ্য, শিক্ষা, সাংস্কৃতি, মুল্যবোধ সম্পর্কে দিক নির্দেশনা দেন শিক্ষার্থীদের। শিক্ষার্থীদের সুন্দর জীবন গড়তে শিক্ষকরা প্রধান ভূমিকা পালন করে। এছাড়া শিক্ষার মানউন্নয়নে ভূমিকা রাখছেন শিক্ষকরা। শিক্ষার্থীদের মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের আরো দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান ইউএনও।

বাঘা ইসলামী একাডেমী স্কুলের অধ্যক্ষ আবদুল কাদের বলেন, ইউএনও আমার প্রতিষ্টানে পরিদর্শনে এসে মাঝেমধ্যে ক্লাস নেয়। তার ক্লাস নেওয়া ধরন আলাদা। তিনি শিক্ষার্থীদের কিভাবে আকৃষ্ট করতে সে বিষয়ে দিকনির্শনা দেন। এছাড়া তিনি যোতুক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, সন্ত্রাস সম্পর্কে ক্লাসে শিক্ষার্থীদের ধারনা দেন।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, আমি শুধু এই প্রতিষ্টানে না, অন্য প্রতিষ্ঠানে পরিদর্শনে গেলে ক্লাস নেওয়ার অভ্যাস সৃষ্টি হয়েছে। শিক্ষকতা আমার ভাল লাগে। তাই ভাল লাগা থেকে কোন কোন সময়ে ক্লাস নিই।
স/শ