জেল হত্যা দিবসে রাজশাহী অগ্রণী ব্যাংক অফিসার সমিতির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:

৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে শোক র‌্যালী ও শহীদ কামারুজ্জামানের মাজারে পুষ্পস্তবক অর্পন করেছেন রাজশাহী অগ্রণী ব্যাংক অফিসার সমিতি।

আজ শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে সাহেব বাজার অগ্রনী ব্যাংক কর্পোরেট শাখা থেকে একটি শোক র‌্যালী বের হয়ে নগরীর কাদিরগঞ্জ শহীদ এ. এইচ. এম কামরুজ্জামান এর মাজারে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে পুষ্পস্তবক অর্পন করা হয় শহীদ এ এইচ এম কামরুজ্জামান হেনার মাজারে। পুষ্পস্তবক অর্পন শেষে শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া পরিচালনা করেন ড. আলহাজ্জ্ব মাওলানা বারকুল্লাহ্ বিন-দুররুল হুদা, সহযোগী অধ্যাপক, ইসলামী স্টাডিজ বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়। পরিশেষে, ৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান আলোচক ছিলেন, অগ্রণী ব্যাংক অফিসার সমিতি, বাংলাদেশ, আঞ্চলিক পরিষদ রাজশাহী এর সম্মানিত সাধারণ সম্পাদক আব্দুর রউফ। সভাপতিত্ব করেন, সম্মানিত সভাপতি (ভারপ্রাপ্ত) জনাব মোঃ বজলুর রশীদ।

এসময় অফিসার সমিতির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহীর সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।

স/অ