জেএসসি বৃত্তিতে বাঘায় সেরা আড়ানী সরকারি উচ্চ বিদ্যালয়

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলায় আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয় এবারের জেএসসি পরীক্ষার বৃত্তির ফলাফলে সেরা হয়েছে। এই বিদ্যালয় থেকে ২১ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছে। শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস বৃত্তির ফলাফলে উপজেলায় সেরা হওয়ার বিষয়ে নিশ্চিত করেন।

জানা যায়, আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় ১৮৬ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে সকলেই সফলতার সাথে উর্ত্তীর্ণ হয়। এরমধ্যে প্রকাশিত বৃত্তির ফলাফলে ১৪ জন ট্যালেন্টপুলে ও ৭ জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে।

ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপাপ্ত শিক্ষার্থীরা হলো-আবির হাসান, রিজভি আহম্মেদ, মঞ্জুরুল ইসলাম, ইয়াসির বিন আজাদ, মুবতাসিন হাদিদ, গোলাম জাকারিয়া মুক্তা, অভিষেক সরকার, ইসরাত জাহান, তাসনিয়া রহমান, সাবা, সাদিয়া আফরিন, আয়সা সিদ্দিকা, নাজনিন হক মেমোসা, আল আমিন, মুনরুল ইসলাম,
সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপাপ্ত শিক্ষার্থীরা হলো-তানভীর আহম্মেদ, সায়েম আলী, মাহফুজুর রহমান, নুসরাত জাহান, সাব্বির রহমান, রকি আহম্মেদ, ঐশি আহসান।

আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস বলেন, এটা বিদ্যালয়ের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের ফসল। ইতোমধ্যে শিক্ষার্থীদের ক্লাসমুখী করাতে পেরেছি। ফলে এই প্রতিষ্ঠানের ফলাফল আগের চেয়ে ভাল হচ্ছে। এই ফলাফল আগামীতেও অব্যাহত রাখার চেষ্টা করব।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, আমি এই বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করার পর থেকে বিদ্যালয়ের জেএসসসি ও এসএসসিসহ বৃত্তির ফলাফল বরাবর ভাল হয়ে আসছে।

স/শা