সোমবার , ১৩ আগস্ট ২০১৮ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জাতীয় শোকদিবস উপলক্ষে রাবি প্রশাসনের কর্মসূচি

Paris
আগস্ট ১৩, ২০১৮ ১২:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৫ আগস্ট বুধবার জাতীয় শোকদিবস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতের এই দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে ১৫ আগস্ট বুধবার সূর্যোদয়ের সাথে সাথে প্রশাসন ভবন, আবাসিক হল ও অন্যান্য ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা ও কালো পতাকা উত্তোলন করা হবে। সকাল সোয়া ৭ টায় কালো ব্যাজ ধারণ ও উপাচার্য ভবন থেকে শোকর‌্যালি শুরু হয়ে সকাল সাড়ে ৭ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হবে। সকাল  সাড়ে ৯ টায় শেখ রাসেল মডেল স্কুলে চিত্রাংকন প্রতিযোগিতা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুলে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এছাড়া বাদ জোহর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে কোরআনখানি ও মিলাদ মাহফিল এবং সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে। সন্ধ্যা ৭ টায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে বঙ্গবন্ধুর উপর তথ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জাতীয় শোকদিবসের কর্মসূচিতে সকলের অংশগ্রহণ কামনা করেছে।

স/শ

সর্বশেষ - শিক্ষা