জন্মদিনে শ্রাবন্তী পুত্রকে কী উপহার দিলেন মডেল প্রেমিকা?

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিনের ঠিক একদিন পরেই ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের জন্মদিন। এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলেকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী। সঙ্গে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী।’ শ্রাবন্তীর এই পোস্টে ঝিনুককে (অভিমন্যুর ডাক নাম) ভালবাসা জানিয়েছেন নুসরাত জাহান, শুভশ্রী এবং পার্ণো মিত্রদের মত তারকারাও।

শুধু টলিউডের নায়িকারাই নন, অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষও বেশ ঘটা করে ইন্সটাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন তাকে। প্রেমিকের সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন’। তবে শুধু শুভেচ্ছা জানিয়েই থেমে থাকেননি দামিনী। প্রেমিককে দামি ঘড়ি উপহার দিয়েছেন এই উঠতি মডেল। সেই ঘড়ির ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন অভিমন্যু। প্রেমিকাকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘অনেক ধন্যবাদ ভালবাসা।’

দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতেও নজরে পড়ে অভিমন্যুর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবি। কোথাও প্রেমিকের গালে চুমু এঁকে দিচ্ছেন আবার কোথাওবা একে অপরের অনেক কাছে থেকে লেন্সবন্দি করছেন তারা। তা হলে কি মা শ্রাবন্তীর মতোই প্রেমিকা দামিনীর পৃথিবী জুড়েও শুধু অভিমন্যুর আধিপত্য? এই নিয়ে তৈরি হয়েছে হাজারো অনেক প্রশ্ন।

 

সূত্রঃ কালের কণ্ঠ