জন্মদিনে প্রেমিকের নাম জানালেন রাকুল প্রীত

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী রাকুল প্রীত সিং। দক্ষিণী সিনেমার অভিনেত্রী হয়ে তিনি মন জয় করেছেন বলিউডেও। অভিনয় করেছেন বলিউডের একাধিক সিনেমাতে।

রোববার ৩১ বছরে পা দিয়েছেন এ শিল্পী। এর আগে নিজের প্রেমিকের সঙ্গে অসংখ্য ছবি পোস্ট করলেও এ বিষয়ে কোনো কিছুই খোলামেলা বলেননি তিনি।  কিন্তু এদিন নিজের জন্মদিনে এসে তার পরিচয় উন্মোচন করেন তিনি। তার প্রেমিকের নাম জ্যাক ভাগনানী। তিনিও অভিনেতা।

নিজের ফেসবুক পোস্টে প্রেমিক জ্যাক ভাগনানীর সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসা। তুমি আমার এই বছরের শ্রেষ্ঠ উপহার। আমার জীবনকে রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে বাধাহীনভাবে হাসানোর জন্য ধন্যবাদ। একসঙ্গে আরও স্মৃতি তৈরি করব।’

এছাড়াও তিনি লিখেছেন, ‘তোমাকে ছাড়া দিনকে দিন মনে হয় না, তোমাকে ছাড়া সুস্বাদু খাবারেও কোনো মজা পাই না। সবচেয়ে সুন্দর মনের অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা, যে আমার কাছে পৃথিবীর সবকিছু। দিনটা তোমার হাসির মতোই উজ্জ্বল ও তোমার মতো সুন্দর হোক। শুভ জন্মদিন আমার ভালোবাসা।’

বেশকিছু দিন ধরেই কানাঘোষা চলছিল। তবে এতদিন লুকিয়ে রাখলেও নিজের জন্মদিনে ভক্তদের সামনে প্রেমিকের নাম প্রকাশ করে হইচই ফেলে দিলেন তিনি।

কেবল হিন্দি ভাষায় নয়, দক্ষিণ ভারতীয় তেলেগু, তামিল ও কন্নড় ভাষার অসংখ্য ছবিতেও দেখা দিয়েছেন রাকুল। সামাজিক কাজেও যুক্ত আছেন। ভারতের সামাজিক আন্দোলন ‘বেটি বাঁচাও’ প্রোগ্রামের শুভেচ্ছাদূত তিনি। ২০১৪ সালে ইয়ারিয়া ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। ২০২১ সালে তাঁকে দেখা যাবে থ্যাঙ্ক গড ছবিতে।

 

সূত্রঃ কালের কণ্ঠ