‘জনগণ জেগে উঠেছে, এই সরকারের পতন অনিবার্য’

দেশে বিরোধী দলশূন্য করতে সরকার নানা ষড়যন্ত্রে লিপ্ত।বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে।কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না।জনগণ জেগে উঠেছে।এই সরকারের পতন অনিবার্য।

আজ শুক্রবার মুন্সীগঞ্জের লৌহজংয়ে ছাত্রদলের নবগঠিত কমিটির উদ্যোগে সদস্য সংগ্রহ ফরম বিতরণ ও আলোচনা সভায় এসব কথা বলেছেন বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ।

স্থানীয় বেজগাঁও এলাকায় আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির ঢাকা বিভাগের সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ।

আবদুস সালাম আজাদ বলেন, আজকে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সারা দেশে বিএনপি ও অঙ্গ-সংগঠনের পুনর্গঠন কার্যক্রম চলছে।কিন্তু কোথাও কোথাও এই অবৈধ সরকার ও তার পেটোয়া আইনশৃঙ্খলা বাহিনী সম্মেলন এবং সভা করতে বাধা দিচ্ছে। তবুও বাধা উপেক্ষা করে আমরা লক্ষ্য পূরণে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

ছাত্রদল নেতা রনি হোসেন রানার পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- উপজেলা বিএনপির শাহজাহান খান, নজরুল ইসলাম বাচ্চু, হাবিবুর রহমান চাকলাদার অপু, ইউসুফ আল আজাদ চঞ্চল, ওমর ফারুক অবাক, যুবদলের আল-আমিন খান, মনির হোসেন, ওমর ফারুক রাসেল, তানভীর আহমেদ অভি, নজরুল ইসলাম প্রমুখ। সভায় প্রায় দুই শতাধিক সদস্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়।

 

 

সূত্রঃ যুগান্তর