জনগণই বিএনপির বিদায়ের সাইরেন বাজিয়ে দেবে : কাদের

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বিএনপি নিজেদের আন্দোলন ও নির্বাচনী ব্যর্থতা ঢাকতে সরকার পতনের ঘোষণা দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, বিএনপি সরকার পতনের যে ঘোষণা দিয়েছে, সেটি তাদের আত্মতুষ্টি লাভের অপচেষ্টামাত্র।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কর্মীদের রোষানল থেকে বাঁচতে এবং পদ-পদবি ধরে রাখতে বিএনপির কিছু কিছু ফরমায়েশি নেতা ধান ভানতে শিবের গীত গেয়ে যাচ্ছেন। এসময় জনবিরোধী কর্মসূচির কারণে জনগণ বিএনপিকে অনেক আগেই লাল কার্ড দেখিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে গতকাল শুক্রবার সরকার পতনের সাইরেন বেজে গেছে বলে বক্তব্য দেয় বিএনপি নেতারা। তার জবাবে ওবায়দুল কাদের বলেন, দিনক্ষণ ঠিক করে সরকার পতনের ঘোষণা বিএনপির নতুন কোনো দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ কি না, সে বিষয়ে জনগণকে সতর্ক থাকতে হবে।

আওয়ামী লীগের শিকড় মাটির অনেক গভীরে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি জনমানুষের আস্থা ইস্পাত কঠিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ঠুনকো কোনো জিনিস নয় যে ধাক্কা লাগলেই পড়ে যাবে।

বিএনপির রাজনীতি বৈপরীত্যে ভরা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের কোনো কোনো নেতার মস্তিষ্ক অপপ্রচার আর গুজব তৈরির উর্বর কারখানা। তিনি আরও বলেন, সরকারের সবকিছুতেই অন্ধ সমালোচনা আর নেতিবাচকতা বিএনপির রাজনীতি। এই রাজনীতি থেকে বেরিয়ে না এলে জনগণই বিএনপিকে বিদায়ের সাইরেন বাজিয়ে দেবে।

সূত্র : আমাদের সময়