নাসিরের অন্যের বউকে বিয়ের খবরে যা বললেন সুবাহ

বাংলাদেশের ক্রিকেটে অন্যতম বিতর্কিত নাম নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি তিনি বিয়ের পিঁড়িতে বসেন। সবাই ভেবেছিল, হয়তো এবার নাসির সব বিতর্কিত কাজ ছেড়ে থিতু হবেন। কিন্তু এই বিয়ে নিয়েও তৈরি হয়েছে নতুন সমস্যা। নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগে বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন!

একসময়ের জাতীয় দলের সম্ভাবনাময় অল-রাউন্ডার নাসির হোসেনকে নিয়ে এমন খবরে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তার সাবেক প্রেমিকা সুবাহ হুমায়রা। নাসিরের দ্বিতীয় বিবাহ সম্পর্কিত একটি খবর ফেসবুকে শেয়ার করে তিনি লিখেছেন, ‘কিছু বলার নেই। তারপরেও অভিনন্দন!’ উল্লেখ্য, নাসিরের বিয়ের পর অনেকেই সুবাহকে বিরক্ত করছিলেন। দুই দিন আগেই তীব্র ভাষায় সেসব ইউজারদের আক্রমণ করেছিলেন সুবাহ।

এবার সুবাহ নিজেই আবারও নাসির বিতর্কে নিজেকে জড়িয়ে ফেললেন। নাসিরের স্ত্রী তামিমার প্রথম স্বামী রাকিব হাসান ইতোমধ্যে উত্তরা পশ্চিম থানায় জিডি করেছেন। বিয়ের কাবিননামাও তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। তামিমা-রাকিবের সংসারে ৮ বছরের একটি মেয়ে আছে। রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। এই খবরে এখন সোশ্যাল সাইট তোলপাড়।

 

সুত্রঃ কালের কণ্ঠ