জঙ্গী সম্পৃত্তার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নাটোর পৌর কাউন্সিলর আটক

নাটোর প্রতিনিধি:
জঙ্গী সম্পৃত্তার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য এবার নাটোর পৌরসভার ৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা নান্নু শেখ কে আটক করেছে পুলিশ। গতরাতের যে কোন সময় তাকে আটক করে জেলা পুলিশ। বর্তমানে পুলিশ হেফাজতে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এরআগে শনিবার ভোরে শহরের কানাইখালি এবং বড়হরিশপুর এলাকায় অভিযান চালিয়ে কাউন্সিলর নান্নু শেখের স্ত্রী, ভাই সহ ৩জনকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, নাটোর পৌরসভার তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখের ভাগ্নি জামাই নাটোর সরকারী এনএস কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র এবং গুরুদাসপুর উপজেলার জুনাইনগর ফরাবিপাড়া গ্রামের ইয়াহিয়ার ছেলে মাসুদ হাসান সরকারের তালিকা ভুক্ত জঙ্গী সংগঠনের সদস্য। এরই জের ধরে জঙ্গী মাসুদ হাসানের বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য শনিবার রাতের কোন এক এসময় কাউন্সিলর নান্নু শেখ কে আটক করে পুলিশ। আটকের পর জঙ্গী মাসুদের বিষয়ে জিজ্ঞাসাবদ করছে পুলিশ।

এবিষয়ে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বলেন, জঙ্গী মাসুদ হাসানের বিষয়ে কাউন্সিলর নান্নু শেখকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। জঙ্গী সংশ্লিষ্টতার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ শেষে ক্লু পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে, অনত্রায় ছেড়ে দেয়া হবে।

এরআগে জঙ্গী মাসুদ হাসানের খোঁজে শুক্রবার রাত ২টা থেকে শনিবার ভোর পর্যন্ত নাটোর শহরের কানাইখালি এবং বড়হরিশপুর এলাকায় অভিযান পরিচালনা করে জেলা পুলিশ। পরে জঙ্গী মাসুদ হাসানকে না পেয়ে নান্নু শেখের স্ত্রী শিউলি আক্তার (৩৮), ছোট ভাই জহুরুল ইসলাম (৩০) ও তার স্ত্রী সেলিনা বেগম (২৭) কে আটক করে পুলিশ। এছাড়া অভিযানে নান্নু শেখের বোন চামেলি বেগম (৪৫), চামেলি বেগমের স্বামী আব্দুল কুদ্দুস (৪৮) এবং তাদের ছেলে টুটুল হোসেন (২৩) কে জঙ্গী মাসুদ হাসানের বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়ার দাবী করেছে পুলিশ।

এছাড়া সরকারের তালিকা ভুক্ত শীর্ষ জঙ্গী মাসুদ হাসানের বিষয়ে তথ্য জানতে তার বন্ধু এমদাদুল হক (২৬) কে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে নাজিরপুর ইউনিয়নের জুনাইনগর ফারাবিপাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক এমদাদুল হক স্থানীয় ওয়াজেদ আলি মাস্টারের ছেলে।

এছাড়া জঙ্গী মাসুদকে গ্রেফতারে তার নিজ বাড়ি জুনাইনগর ফারাবিপাড়ায় অভিযান চালায় র‌্যাব এবং গুরুদাসপুর থানা পুলিশ।

 

 

স/আ