ছবিতে সিল্কসিটিনিউজের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর জনপ্রিয় নিউজ পোর্টাল সিল্কসিটিনিউজডটকম যাত্রা শুরু করেছিল ২০ মে ২০১৫ সালে। শুরু থেকে এই পোর্টালটি নিরবিচ্ছিন্নভাবে সংবাদ প্রকাশ করে চলে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এই নিউজ পোর্টালটি বর্তমানে রাজশাহী বিভাগে শীর্ষে অবস্থান করছে। গুটি গুটি পায়ে আজ এ নিউজ পোর্টালটি তৃতীয় বছরে পদার্পন করলো। এর সাথে জড়িত সকল সংবাদ কর্মীরা তাদের ত্যাগ তীতিক্ষার বিনিময়ে এ সাফল্য এনে দিয়েছে। তাদের সকল ত্যাগের প্রতি সিল্কসিটিনিউজ পরিবার আন্তরিকভাবে কৃতজ্ঞ যারা এতে শ্রম দিয়েছেন। সেই সাথে এই পরিবারের পক্ষ থেকে পাঠকদের আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানানো হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটার আয়োজনে অতিথি রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন কে শুভেচ্ছা জানানো হয়।
সদস্য এবং অতিথিদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা
সম্মনিত অতিথির হাত থেকে সম্পাদকের কেক গ্রহন
তৃতীয় বর্ষে পদর্পণ উপলক্ষে সিল্কসিটিনিউজ পরিবারের জেলা উপজেলা প্রতিনিধিদের নিয়ে সম্মেলনের আয়োজন করা হয়। বক্তব্য রাখছেন সিল্কসিটিনিউজের সম্পাদক রফিকুল ইসলাম

 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক মামুন-অর-রশীদ
বক্তব্য দিচ্ছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের রাজশাহী মহানগর সভাপতি আব্দুল মোমিন
অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ।(বাম থেকে) রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা,রাসিক সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও সিল্কসিটিনিউজের উপদেষ্টা মীর ইশতিয়াক আহমেদ লিমন।
মিডিয়া জগতে রাজশাহী অঞ্চলের হয়ে প্রতিনিধিত্ব করছে বললেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।
অনুষ্ঠান শেষে সিল্কসিটিনিউজ কার্যালয়ে সকল প্রতিনিধিদের হাতে উপহার তুলে দেয়া হয়।
সিল্কসিটিনিউজের কার্যালয়ের সামনে পরিবারের সদস্যদের নিয়ে ফটোসেশন করা হয়।