মঙ্গলবার , ২৩ মে ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আওয়ামী লীগের ভিশন দিয়ে ক্ষমতার স্বপ্ন দেখছে বিএনপি

Paris
মে ২৩, ২০১৭ ৮:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:
বাংলাদেশ আওয়ামী লীগের করা ভিশন চুরি করে আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বিএনপি । আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থেকে যে উন্নয়ন হয়েছে বিগত ৪৭ বছরে এত উন্নয়ন কেউ করেনি। আওয়ামী সরকারের আমলেই দেশ দারিদ্র ও ক্ষুধামুক্ত হয়েছে।বিএনপি জামায়াত সরকার দেশে ধর্মভিক্তিক রাজনীতি প্রতিষ্ঠা করেছে । তারা ক্ষমতায় থাকাকালে এ দেশের কোটি কোটি টাকার সম্পদ লুট  করেছে। কিন্তু কোন উন্নয়ন করেনি। গত নির্বাচনের আগে তার হরতাল অবরোধ করে দেশের নিরীহ মানুষকে জ্বালাও পোড়াও করেছে। এতে তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। সম্প্রতি খালেদা জিয়ার অফিসে আইন শৃঙ্খলা রক্ষার্থে তল্লাসি চালানো হয়েছে। খালেদা জিয়া কখনো গনতানিস্ত্রক রাজনীতি করেনি। তিনি সবসময় অপরাজনীতি করে। খালেদা জিয়ার এ অপরাজনীতি থেকে বাংলার জনগনকে সাবধান হতে হবে।
মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি এসব কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মইনুদ্দীন মণ্ডলের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য আবদুল ওদুদ, ২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, শিবগঞ্জ আসনের সংসদ মো. গোলাম রাব্বানী ,রাজশাহী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আখতার জাহান, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, আওয়ামী সরকারের আমলে দেশে কৃষক সমাজ সবচেয়ে বেশি উপকার পেয়েছে। কৃষকরা ফ্রি বীজ পেয়েছে। নারীদের উন্নয়নে শেখ হাসিনার সরকার সবচেয়ে বেশি উন্নয়ন করেছে এছাড়া নারীদের নায্যদাবি প্রতিষ্ঠা করতে শেখ হাসনা সবচেয়ে বেশি অবদান রেখেছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর