রবিবার , ২৯ এপ্রিল ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগ‌ঞ্জে জেএমবির পাঁচ সদস্য আটক

Paris
এপ্রিল ২৯, ২০১৮ ১১:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর এলাকা থেকে জেএমবির ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে পিস্তল ও বোমা তৈরির সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে দাবি করেছে র‌্যাব।

শনিবার দিবাগত ভোর ৪টার সময় আটকের পর রোববার বেলা পৌনে ১২টার দিকে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে তাদের গণমাধ্যমের সামনে হাজির করা হয়।

আটককৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের মোঃ খিদির আলীর ছেলে জিয়াউল হক ওরফে জিয়া ওরফে আবির ওরফে রঞ্জিত (৩৮), মৃত লুৎফর রহমানের ছেলে বেলাদুল ইসলাম ওরফে বেলাল (৫০), আনারুল হকের ছেলে শরিফুল ইসলাম (৩৪), গোয়াবাড়ি চাঁদপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক ডাক্তার (৩২), দাইপুখুরিয়া ইউনিয়নের চাকলা গ্রামের মৃত আলিফ উদ্দিন খলিফার ছেলে কামাল হোসেন (৩৫)।

র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লে. কর্ণেল মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর গোরস্থান সংলগ্ন একটি আম বাগানে গোপন বৈঠকের সময় তাদের আটক করে র‌্যাবের একটি টহল দল। এ সময় তাদের কাছে দুটি পিস্তুল, দুটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, ৮০০ গ্রাম গানপাউডার পাওয়া যায়।

মাহবুব আলম জানান, জিয়াউল ওরফে জিয়াউর ওরফে জাকিউল ওরফে জিয়া রাজশাহী অঞ্চলের এক দায়িত্বশীলের নেতৃত্বে মাঠ পর্যায়ে সংগঠিত হওয়ার চেষ্টা করছে এবং তার অধীনে আরও কিছু সাথী ভাই রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁসহ বিভিন্ন অঞ্চলে কাজ করছে। আটককৃতদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর