চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সভাপতি টিপু ও সম্পাদক আমিনুল

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম টিপু ও আলহাজ্ব আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক ও আলহাজ্ব শামীম কবির হেলিমকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ বিশিষ্ট পূনাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

 
এতে বলা হয়েছে, এই কমিটি অনুমোদন দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে জেলা বিএনপির সভাপতির পদ থেকে পদত্যাগ করেন বর্তমান বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যাপক মো. শাহজাহান মিয়া।

 
এদিকে শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব আমিনুল ইসলামকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক পদে মনোনিত হওয়ায় ভোলাহাট উপজেলা বিএনপি’র মাঝে আনন্দের ঝড় উঠেছে। খবরটি বিএনপি’র মাঝে ছড়িয়ে পড়লে নেতাকর্মী সমর্থকেরা জায়গা জায়গায় মিষ্টি বিতরণ করে উল্লাস করেন। এ সময় স্থানীয় নেতাকর্মীরা স্থানীয় সাংবাদিকদের ফোন করে আনন্দের প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

 
উপজেলা শাখা বিএনপি’র সাধারণ সম্পাদক মোজাম্মেল হক চুটু বলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ আমিনুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ শাখা বিএনপি’র সাধারণ সম্পাদক মনোনিত হওয়ায় তাকে অভিনন্দন ও জেলাকে এমন একজন ব্যক্তিকে এ পদে মনোনিত করায় দলীয় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান।

 
অপরদিকে উপজেলা শাখার সহ সভাপতি আব্দুস সোবহান মাষ্টার, আব্দুল কাদের, যুগ্ম সম্পাদক আল হেলাল,  সাংগঠনিক সম্পাদক কাউসারুল ইসলাম রঞ্জুসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী সর্মথক আলহাজ্ব আমিনুল হককে অভিনন্দন জানিয়েছেন।
স/শ