চাঁপাইনবাবগঞ্জে হিমেল হত্যা মামলার আরেক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

গত ১৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ফিল্টেরহাটে দুর্বৃত্তের হামলায় নিমতলা ফকিরপাড়া মহল্লার হিমেল (৩২) হত্যা ঘটনায় ২ নং আসামী সেন্টুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি মহারাজপুর ইউনিয়নের আকুন্দবাড়িয়া গ্রামের মৃত একরামুল হকের ছেলে শামসুল হক সেন্টু (৪১)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জের নারায়নপুরথেকে হত্যা মামলার দুই নং আসামী সেন্টুকে গ্রেপ্তার করা হয়। এ সময় হত্যায় ব্যবহৃত হাসুয়াও উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী মঙ্গলবার আদালতে হত্যার ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

অন্য আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানান ওসি জিয়াউর রহমান পিপিএম। উল্লেখ্য, হামলার পরদিন ১৬ ফেব্রুয়ারি রোববার দুপুরেরাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হিমেলের মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের বোন বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে সদর থানায় মামলা দায়ের করেন। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের নিমতলা ফকিরপাড়া এলাকারমৃত বেনু মন্ডলের ছেলে হিমেল।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ১৫ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে হিমেল তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে মহারাজপুর ফিল্টেরহাটে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় এক দুর্বৃত্ত হিমেলকে কুপিয়ে আহত করে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।