শনিবার , ১৪ এপ্রিল ২০১৮ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে মেস মালিকসহ ৭ শিবিরকর্মী আটক

Paris
এপ্রিল ১৪, ২০১৮ ৭:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগ থেকে শিবিরের সাত কর্মী ও একটি মেসের মালিককে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি- পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রায় হামলার পরিকল্পনা ছিল তাদের।

শনিবার বিকাল পৌনে ৪টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এমন তথ্যই জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।

প্রেস ব্রিফিয়ে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে শাহীবাগের জান মোহাম্মদের মালিকানাধীন ডাক্তার মেসে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় বিপুল পরিমান জিহাদী বই, সাংগঠনিক রেজিস্ট্রারসহ ৮ শিবিরকর্মীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সদর উপজেলার সদর উপজেলার নরেন্দ্রপুরের মোহাম্মদ মিজান, আব্দুর হামিদ, নারায়ণপুরের হামান আলী ও আব্দুল জাব্বার, শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জের মনিরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলার শ্যামপুর-বাঙ্গাবাড়ির মোন্তাকিম, নাচোল উপজেলার ঝিকরা-মধ্যপাড়ার সুমন রেজা। ও মেসের মালিক শাহীবাগের জান মোহাম্মদ।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, তাদের জিজ্ঞাসাবাদ ও উদ্ধার হওয়া সাংগঠনিক রেজিষ্ট্রার পর্যালোচনা করে জানাগেছে, সরকারকে বেকায়দায় ফেলতে নানামূখি নাশকতার পরিকল্পনা ছিল তাদের। এরমধ্যে পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রাতেও নাশকতার পরিকল্পনা ছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর