চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) গত মঙ্গলবার রাতে পৃথক অভিযানে হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিলসহ উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়েছে।
পৌর এলাকার চাদলাই জোড়বাগান মহল্লায় অভিযানে ৩১ পুরিয়া হেরোইন ও ২১ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলেন, ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী জুলেখা বেগম (৪০) ও শফিকুল ইসলাম ওরফে সুফলের ছেলে মশিবুর রহমান (৪৮)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) মাহবুব আলম জানান, গত মঙ্গলবার রাত সাড়ে আটটায় নিজ নিজ বসতবাড়ী থেকে হেরোইন, ইয়াবাসহ ওই দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় চাঁপাইনবাবগঞ্জে ৯’বিজিবি ব্যাটালিয়নের একটি টহল দল সদর উপজেলার চরবাগডাংগা ইউনিয়নের পদ্মা নদীর পাড়ে ফাঁদ পেতে ১৩৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।
তবে এ ঘটনায় কেউ আটক হয়নি ৯’বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেঃ কর্নেল আবুল এহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নায়েক হাফিজুর রহমানের নেতৃত্তে চরবাগডাংগা সীমান্ত ফাঁড়ির টহল দল সীমান্ত পিলার ২৭/৫ এস হতে ৩০০ গজ বাংলাদেশের ভেতরে অবস্থান নেয়। এ সময় ৫/৬ জন ফেন্সিডিল চোরাকারবারী ভারত হতে নৌকা যোগে ফেন্সিডিল নিয়ে পদ্মা নদীর পাড়ে নামে। বিজিবি তাদের চ্যালেঞ্জ করে আটকের চেষ্টা করলে তারা ফেন্সিডিলের বস্তা ফেলে নদীতে লাফ দিয়ে দ্রুত নৌকা নিয়ে পালিয়ে যায়।
পরে বিজিবি ওইস্থান হতে ১৩৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করেছে।
স/অ