চাঁপাইনবাবগঞ্জে মসজিদের গাছে জোড়া ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জ শহরের ফুড অফিস মোড় এলাকায় অবস্থিত একটি মসজিদের পাশে দুইটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। শনিবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে পৌর এলাকার ফুড অফিস মোড় জামে মসজিদের সামনের একটি গাছে বিকট শব্দে ককটেল দুইটি বিস্ফোরিত হয়। তবে এতে হতাহতের কোন খবর পাওয়া না গেলেও আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দা ও পথচারীরা। পরে পুলিশ গিয়ে বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করে।

স্থানীয় বাসিন্দা লালু বলেন, রাত সাড়ে আটটার দিকে পরপর হঠাৎ দুটি ককটেল বিস্ফোরিত হয়। পরে বাইরে এসে দেখি ফুড অফিস মসজিদের বাউন্ডারি সংলগ্ন নিমগাছের কয়েকটি ডাল ভেঙ্গে রাস্তায় পড়ে আছে। মনে হয় ককটেল দুটি সড়কের পাশের কোন বাড়ির উদ্দেশ্যে নিক্ষেপ করা হয়েছিলো যা ওই নিমগাছে লাগায় ডালগুলি ভেঙ্গে যায়। কিন্তু এ সময় কাওকে দেখতে পাইনি।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মাকছুদুর রহমান বলেন, আতঙ্ক ছড়াতেই দূর্বৃত্তরা স্প্রিন্টার বিহীন ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। এতে অন্য কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা সিসিটিভির ফুটেজ দেখে দূর্বৃত্তদের আইনের আওতায় আনা হবে।