চাঁপাইনবাবগঞ্জে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ দুইজন গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা-ডিবি। গতকাল সোমবার (৪ ফেব্রুয়ারী) বিকালে জেলার শিবগঞ্জ উপজেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে এসব আগ্নেয়াস্ত্র উদ্ধার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আটক করা হয় ২ জনকে।

আটককৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চৌধুরীপাড়া এলাকার সফেদা বেগম ও মৃত তহুরুল ইসলামের ছেলে মিঠুন সাগর (২৭) এবং একই উপজেলার পুকুরিয়া পশ্চিম পাড়া এলাকার সালেহা বেগম ও মৃত মোকছেদ আলী শেখ ওরফে মুকুর ছেলে সেবাদুল ইসলাম (৫০)।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, সোমবার সন্ধ্যা পৌণে ৬টায় মাইক্রোবাসযোগে মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জেলা গোয়েন্দা শাখার এসআই মো. আসগর আলীর নেতৃত্বাধীন সঙ্গীয় ফোর্স জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছিলে সাগর ও সেবাদুলের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অস্ত্র ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় তাদের শিবগঞ্জ থানায় মামলা দায়েরের মাধ্যমে সোপর্দ করা হয়েছে।