চাঁপাইনবাবগঞ্জে নৈশভোজের ১০ হাজার টাকা জরিমানা দিলেন নজরুল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনে নৈশ ভোজের আয়োজন করায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতাকারী স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার পিঠালিতলা মহল্লায় স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতিকের
নেতা কর্মীদের এ জরিমানা করা হয়। এ বিষয়ে শিবগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন বলেন, নির্বাচনী আচরণ বিধি মতে নির্বাচনী ক্যাম্পে ভোটারদের কোনো কোমল পানীয় বা খাদ্য পরিবেশন বা উপহার দেয়া যাবে না।

কিন্তু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিধি তোয়াক্কা না করেই নৈশ ভোজের আয়োজন করে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের কর্মী সমর্থকরা। এটি নির্বাচন আচরণ বিধি লংঘনের শামিল। তাই তাদের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সে সঙ্গে আচরণ বিধি মেনে সব প্রার্থী ও তাদের কর্মীদের নির্বাচনী প্রচারণা চালাতে নির্দেশনা দেয়া হয়েছে।

এর আগে টানা তিন দিন নৈশ ভোজের আয়োজন করার ১৪ ডিসেম্বর দুপুরে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামকে শোকজ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ এম সারওয়ার জাহান। পরে শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা ১১ টায় স্বশরীরে উপস্থিত হয়ে জবাব দেন তিনি।