চাঁপাইনবাবগঞ্জে তারেক কার্গোতে পৌঁছালো নির্বাচনী সরঞ্জাম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের লক্ষ্যে ব্যালট পেপারসহ বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম পৌঁছেছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার দিবাগত রাত ২টার দিকে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের পেছনে জেলা ট্রেজারি শাখায় এসব নির্বাচনী সামগ্রী এসে পৌঁছায়।
এ সময় রাজধানী ঢাকার তেজগাঁও সরকারি মুদ্রণখানা থেকে তারেক কার্গো (ঢাকা মেট্রে-ট ১৫-৫৪৭৮) নামে একটি কাভার্ড ভ্যানে চাঁপাইনবাবগঞ্জের ৩টি নির্বাচনী আসনের জন্য আসা নির্বাচনী ব্যালট পেপার ও সিল-প্যাডসহ গেজেট গ্রহণ করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলাম।
এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা জানান, সোমবার বিকেলে রাজধানীর তেজগাঁও সরকারি মুদ্রণখানা বিজি প্রেস থেকে কঠোর নিরাপত্তায় ব্যালট পেপার পাঠানো হয়। ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম জেলা প্রশাসকের কার্যালয়ের ট্রেজারি শাখায় সংরক্ষণসহ সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করা হবে। আর ভোটের দিন সকালে সেগুলো কেন্দ্রে পাঠানো হবে বলেও জানান তিনি।
কঠোর নিরাপত্তার মাধ্যমে আসা নির্বাচনী সামগ্রী গ্রহণের সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লা আল মামুনসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচন অফিসের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।