চাঁপাইনবাবগঞ্জে আগুনে পুড়ে মৃত ভ্যান চালকের হত্যাকারী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আগুনে দগ্ধ মৃত ভ্যান চালকের মরদেহ উদ্ধারের পর হত্যা মামলার সন্দেহভাজন এক আসামীকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ও পুলিশের বিশেষ যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামী জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি ইউনিয়নের বহরম হঠাৎপাড়া এলাকার গানুর ছেলে রুহুল আমিন কালু (৩৯)।

এ বিষয়ে শনিবার সকালে র‌্যাবের মিডিয়া উইং থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (১ মার্চ) দিবাগত গভীর রাত সাড়ে ১১টায় জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি ইউনিয়নের হঠাৎপাড়া এলাকায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প ও শিবগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে বৃদ্ধ তোফাজ্জল হোসেনকে আগুনে পুরিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত চাঞ্চল্যকর হত্যা মামলার সন্দেহভাজন আসামী কালুকে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। তবে এই চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান অধিনায়ক।

প্রসঙ্গত: ভ্যান ভাড়া করার নামে বাড়ী থেকে ডেকে নিয়ে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) রাত থেকে নিখোঁজ হয় ভ্যান চালক বৃদ্ধ তোফাজ্জল হোসেন। পরে অনেক খোঁজাখুঁজির পর ১ মার্চ শুক্রবার সকালে জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৪নং বাঁধের নিকটে ইটভাটা সংলগ্ন জনমানবহীন সরিষা ফসলী জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে শিবগঞ্জ থানায় রাতেই একটি হত্যা মামলা দায়ের করলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব ও পুলিশের বিশেষ যৌথ অভিযানে গ্রেফতার করা হয় রুহুল আমিন কালুকে।