গ্রামীণফোন নিয়ে এলো অনলাইন শপিং ‘জিপি শপ’ ও গ্রাহক সেবায় ‘জিপি এ্যাপস’

নিজস্ব প্রতিবেদক:
কাজের উদ্দেশ্যে প্রিয় মানুষ গুলো থেকে অনেক সময় দূরে থাকতে হয়। কখনও কখনও কাজের মাঝে এতোটায় ব্যস্ত হতে হয়ে যায় যেন প্রিয় মানুষগুলোর সাথে কথাপোকথোনেরও সময় হয়ে ওঠে না। তাই প্রিয় মানুষ গুলোর মুখে একটু হাসি ফোটাতে তাদের মাঝে একটু আনন্দ ছড়িয়ে দিতে গ্রামীণফোন নিয়ে এসেছে অনলাইন ই-কমার্স  ‘জিপি শপ’।

 
এখান থেকেই শত ব্যস্ততার মাঝে প্রিয় মানুষ গুলোর মাঝে একটু খুশি ছড়িয়ে দিতে ও নিজের প্রয়োজনীয় সময় সাপেক্ষ অনুযায়ী স্মার্টফোন, পরিধানযোগ্য গ্যাজেট এবং মডেম অনলাইনে কেনায়  সুযোগ করে দিচ্ছে ‘জিপি শপ’।

 
নিরাপদ সেবা, অসংখ্য ব্র্যান্ড ও মডেলের ডিভাইস, আকর্ষণীয় অফার, সুবিধাজনক মূল্য পরিশোধ সুবিধা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ঢাকার ভেতরে এক্সপ্রেস ডিলেভরী’ ও রেগুলার  ডিলেভরী ও ঢাকার বাইরে সাড়া দেশে  রেগুলার  ডিলেভরীর মাধ্যমে দেশব্যাপী সরবরাহ ও ডেলিভারি সুবিধা দিচ্ছে ‘জিপি শপ’। যা ২ দিন থেকে সর্বোচ্চ ৪ দিনের মধ্যে পৌছে যাবে আপনার কাছে।

 
এছাড়া এই প্ল্যাটফর্ম থেকে ক্রেতারা সহজেই মূল নির্মাতা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়ারেন্টিসহ নতুন মডেলের স্মার্টফোন ও অন্যান্য গ্যাজেট কিনতে পারবেন।

 
নির্দিষ্ট ডিভাইস কিনতে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৩৬ মাসের কিস্তিতে টাকা পরিশোধ করার ফ্লেক্সি পেমেন্ট অপশন ইএমআই সুবিধাসহ সারা দেশে হোম ডেলিভারি সুবিধা পাওয়া যাবে ‘জিপি শপ’-এ। বিকাশ, শিওরক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, আমেরিকান এক্সপ্রেস, ডিবিবিএল নেক্সাস, মাইক্যাশ এবং আইবিবিএল এমক্যাশের মতো সুবিধাজনক সবরকম পেমেন্ট সুবিধা তো থাকছেই।

 
জিপি শপ থেকে কোনো ডিভাইস ক্রয়ের সঙ্গে পাওয়া যাবে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি এবং টুয়েন্টিফোর সেভেন গ্রাহক সেবা।

 
গ্রামীণফোনের নির্ভরযোগ্য বিতরণ ব্যবস্থা এবং খুচরা বিক্রয়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশব্যাপী সাড়ে ৩ হাজারের অধিক জিপি এক্সপ্রেস স্টোরের সঙ্গে যুক্ত থাকবে জিপি অনলাইন শপ।

 
জিপি এক্সপ্রেসে টেলিকম সংক্রান্ত সেবা ছাড়াও জিপি শপে অর্ডার এবং পণ্য সংগ্রহ করা যাবে বলে এক অনুষ্ঠানে জানানো হয়।

 
এ ছাড়াও উন্নত গ্রহক সেবা দিতে থাকছে, জিপি এ্যাপস যেখানে ব্যালেন্স চেক করা থেকে শুরু করে অপারেটরের বিভিন্ন তথ্য খুব সহজে জানতে পারবে গ্রহকরা ।পোস্টপেইড গ্রহকরা কত টাকা ইউজ করেছেন তাও জানা যাবে এ এ্যাপস থেকে।

এ এ্যাপস থেকে ফোনে ব্যালেন্স ওঠানো থেকে দূততার সাথে প্যাকেজ ও এফএনএফ নম্বার চেন্জ করা যাবে। তাছাড়া ফ্লেক্সি প্লানসহ নিজের প্রোফাইল তৈারি করে গ্রামীনফোনের যাবতীয় সুবিধা ভোগ করা যাবে এই জিপি এ্যাপস থেকে।

স/অ