বৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হ্যাকারের কবলে নওশিন

Paris
নভেম্বর ১৭, ২০১৬ ১১:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

হ্যাকারের কবলে পড়েছেন আলোচিত উপস্থাপিকা ও অভিনয়শিল্পী নওশিন। আজ ১৭ নভেম্বর বিকালে তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের শিকার হয়।

 

তবে কে বা কারা করেছেন তা এখনো জানা যায়নি। অ্যাকাউন্টটি আর উদ্ধার হবে কিনা এ নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন এ অভিনেত্রী।

 

গতকাল এ অভিনেত্রী অভিনীত ‘মুখোশ মানুষ’ সিনেমার ট্রেইলার প্রকাশ পায়। ট্রেইলার প্রকাশের পর থেকেই নওশিনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনা শুরু হয়। এরপরেই হ্যাকিংয়ের শিকার হলেন তিনি।

 

সাইবার ক্রাইমের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘মুখোশ মানুষ’। ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত এ সিনেমাটিতে নওশিন ছাড়াও অভিনয় করেছেন- কল্যান কোরাইয়া, বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ।

 

‘মুখোশ মানুষ’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন আহাদুর রহমান। আর চিত্রনাট্য লিখেছেন পরিচালক ইয়াসির নিজেই। আবহসংগীত করেছেন প্রত্যয় খান। ফাইনাল মিক্স অ্যান্ড ডিজাইন-তির্থানক মজুমদার। সংগীত করেছেন- চিরকুট ব্যান্ডের ভোকাল পিন্টু ঘোষ এবং আহমেদ হুমায়ূন। কণ্ঠ দিয়েছেন-সুকন্যা মজুমদার, আঁচল এবং আরিফ। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন-সাহিল রনি। আগামী ১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

 

এছাড়া নওশীন অভিনীত আরো তিনটি সিনেমা হলো- শফিকুল ইসলাম ভৈরবীর ‘সোয়া চান পাখি’, ডায়েল রহমানের ‘দুদু মিয়া’ এবং শঙ্খ দাশগুপ্তের ‘হ্যালো অমিত’। তবে এখনো আলোর মুখ দেখেনি এই চলচ্চিত্রগুলো।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - বিনোদন