‘গোল করেই জাতীয় দলে ফিরতে চাই’

একদিন আগেই হাভিয়ের কাবরেরার ঘোষণা করা ২৩ সদস্যের জাতীয় দলে সুযোগ হয়নি স্ট্রাইকার মতিন মিয়ার। আর আজ বসুন্ধরা কিংসের হয়ে মাঠে নেমেই করলেন জোড়া গোল, তাঁর দলও জিতেছে ৪-৩ গোলে। গেল কয়েক বছর জাতীয় দলে নিয়মিত সুযোগ পেলেও মালদ্বীপ ও মঙ্গোলিয়ার বিপক্ষে ম্যাচের জন্য কাবরেরার দলে জায়গা না পাওয়ায় মতিনের নেই কোনো আক্ষেপ বা হতাশা। সাইফের বিপক্ষে ম্যাচ শেষে কালের কণ্ঠকে জানান, লিগের বাকি ম্যাচ গুলোতে গোল করেই আবারও ফিরতে চান লাল-সবুজের জার্সিতে।

পুরোপুরি ফিট না থাকায় চলতি লিগের কিংসের হয়ে শুরুর পাঁচ ম্যাচে মাঠেই নামতে পারেননি মতিন। শেখ রাসেলের বিপক্ষে বদলি হিসেবে নামলেও পরের দুই ম্যাচে স্কোয়াডে থেকেও মাঠে নামার সুযোগ হয়নি তাঁর। আর আজ চলতি লিগে প্রথমবারের মত শুরুর একাদশে নেমেই জোড়া গোল করলেন এই স্ট্রাইকার। মতিন আরও বলেন,’আমি ইনজুরিতে ছিলাম তাই ঠিকমত খেলতে পারিনি। সুস্থ হয়ে আজ সুযোগ পেয়েছি, সেটাই কাজে লাগিয়েছি। লিগে খেলতে পারিনি তাই কোচ হয়তো আমার খেলা দেখে নাই। এজন্য স্কোয়াডে রাখে নাই। আশা করছি লিগের বাকি ম্যাচগুলোতে গোল করে আবারও জাতীয় দলে ফিরে আসবো। ‘

kalerkantho

মতিনের এমন পারফরম্যান্সে খুশি বসুন্ধরা কিংস অস্কার ব্রুজোন। এই স্প্যানিয়ার্ড মনে করেন, মতিন দ্রুতই নিজের স্বরূপে ফিরবে। সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে মতিন মিয়ার ঝলমলে পারফরম্যান্স মাঠে বসেই উপভোগ করেছেন জাতীয় দলের স্প্যানিশ কোচ হাভিয়ের কাবরেরা। নিজের পারফরম্যান্স ধরে রাখতে পারলে হয়তো কাবরেরার গুড বুকে দ্রুতই জায়গা করে নিবেন দেশের অন্যতম সেরা এই স্ট্রাইকার।

 

সূত্রঃ কালের কণ্ঠ