গোমস্তাপুরে ২ মাসেও উদঘাটন হয়নি দুধ বিক্রেতা মতি হত্যাকান্ডের রহস্য

গোমস্তাপুর প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে হত্যাকান্ডের শিকার দুধ বিক্রেতা মতিউর রহমান মতির হত্যা রহস্য প্রায় ২ মাসেও উদঘাটন করতে পারেনি পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে গত ২১ অক্টোবর গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও দীর্ঘদিন অতিবাহিত হলেও এ মামলার এখনও কোন কূল কিনারা না হওয়ায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে ।

মামলার এজহার সূত্রে জানা গেছে, উপজেলার রহনপুর ইউনিয়নের পীরপুর( আসানপুর) গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে দুধ সংগ্রহকারী ও বিক্রেতা ( গোয়াল) গত ২০ অক্টোবর সকালে বাড়ির আশেপাশে গ্রামে দুধ সংগ্রহ করে বাড়ি ফেরার পথে কে বা কারা তাকে হত্যার উদ্দেশ্যে গুরুত্বর জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে আহতাবস্থায় একটি খাড়ি থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করে। সেদিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় তার স্ত্রী সাথী বেগম বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর পুলিশ সন্দেহভাজন কয়েকজনকে আটক করলেও জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়।

মামলার অগ্রগতি প্রসঙ্গে তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার ওসি( তদন্ত) সেলিম রেজা জানান, আমরা ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষায় রয়েছি। তা হাতে পেলেই পরর্বতী পদক্ষেপ নেয়া হবে।