গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন আহত

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্র্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার রহনপুর-আড্ডা সড়কের মিশনমোড় ও রহনপুর-গোমস্তাপুর দশিমনি কাঠাল মোড়ে দুর্ঘটনা দুটি ঘটে।

আহতরা হলেন-উপজেলার দশিমনি কাঠাল গ্রামের মোস্তফার ছেলে অটোরিক্সা চালক ফিটু( ৩৫), কাজি গ্রামের মধুর ছেলে সিরাজুল(৪২),আহাদ(৩৫), মহেরপুর গ্রামের সেরাজুলের ছেলে আশরাফুল( ২৭), কাশিমপুর গ্রামের তোফাজুলের ছেলে হাসান (২০) শ্যামপুর গ্রামের ফাইজুর (৫৫), যাতাহারা গ্রামের আ কুদ্দুসের ছেলে মানিক (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে উপজেলার রহনপুর-গোমস্তাপুর সড়কের দশিমনি কাঠাল মোড়ে ব্যাটারী চালিত একটি অটো রিক্সাকে বিপরীত দিক থেকে আসা চাঁপাই ট্রাভেলসের একটি দূরপাল্লার বাসের মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিক্সার চালকসহ ৫ জন আহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এদিকে দুপুরে রহনপুর-আড্ডা সড়কের মিশনমোড় সিএনজি ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ২ জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তিনজনকের রামেক হাসপাতালে প্রেরণ করে।

স/জে