গোমস্তাপুরে পাল্টাপাল্টি ধর্ষণ চেষ্টার মামলায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনববগঞ্জের গোমস্তাপুরে দুই গৃহবধু ধর্ষণ চেষ্টার পাল্টাপাল্টি মামলা দায়েরের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় দুই পক্ষ আদালতে মামলা দায়ের করলে আদালত পুলিশকে তদন্তপূর্বক এজাহার গ্রহনের নির্দেশ দিয়েছে।

আদালতে দাখিল করা এজাহার সূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর দুপুরে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আম বাগানে একই এলাকার সেন্টুর ছেলে আব্দুল ওয়াহেদ তার স্ত্রীর সহায়তায় একই এলাকার ইউসুফ আলী স্ত্রী সায়েরা বেগম (৩৬) কে ধর্ষনের চেষ্টাএ ঘটনায় ওই গৃহবধু ধর্ষনের চেষ্টাকারী আব্দুল ওয়াহেদ ও তার স্ত্রীকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ চাঁপাইনবাবগঞ্জ আদালতে গত ২০ সেপ্টেম্বর মামলা দায়ের করে। অনুরুপ ঘটনায় একই আদালতে একই অভিযোগ এনে একই এলাকার ওয়াহেদ আলীর স্ত্রী সায়েমা বেগম (২৪) গত ২২ সেপ্টেম্বর মামলা দায়ের করলে আদালত দুটি মামলা গোমস্তাপুর থানা পুলিশকে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়।

এ প্রসঙ্গে গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, আদালতের নির্দেশক্রমে উপপরিদর্শক রনি কুমার দাসকে মামলা দুটি তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে সায়েরা বেগম ধর্ষণ চেষ্টা মামলা থেকে স্বামীকে বাঁচতে প্রতিপক্ষ আব্দুল ওয়াহেদ ও তার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী।

এলাকাবাসী আরো জানায়, সারেয়া বেগমের স্বামী ইউসুফ আলী আব্দুল ওয়াহেদের স্ত্রী সায়েমা বেগমকে গত ১৭ সেপ্টেম্বর দুপুরে স্থানীয় একটি আমবাগানে ধর্ষণের চেষ্টা করে। বিষয়টি সেদিনই ওই গৃহবধু অভিযোগ আকারে গোমস্তাপুর থানা পুলিশের নিকট দাখিল করলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। পরে ওই গৃহবধু গত ২২ সেপ্টেম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ চাঁপাইনবাবগঞ্জ আদালতে মামলা দায়ের করে।

এছাড়া ইউসুফ আলী একই এলাকার অপর এক গৃহবধু (২০) ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ করে এলাকাবাসী।

স/রি