গোমস্তাপুরে নৈশকোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১০

গোমস্তাপুর প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নৈশকোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ নৈশকোচের ১০ যাত্রী আহত হয়েছে। শুক্রবার রাত ৮ টার দিকে রহনপুর -আড্ডা আঞ্চলিক মহাসড়কের মিশন মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রহনপুর থেকে ঢাকাগামী সাথী এন্টার প্রাইজের একটি নৈশকোচ( ঢাকা মেট্রো-ব-১৩-২০৮১)ওই এলাকায় একটি ট্রাককে অতিক্রম করার নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটিকে সজোরে আঘাত করে।
এতে ট্রাকচালকসহ নৈশকোচের ১০ জন যাত্রী আহত হয়। পরে রহনপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত বাসযাত্রীদের অধিকাংশের বাড়ি ভোলাহাট উপজেলায়। আহতদের মধ্যে গুরুত্বর আহত ট্রাক চালককে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়া ২ জনকে হাসপাতালে ভর্তি ও ৭ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক মাহমুদুর রহমান।
এদিকে, ফায়ার সার্ভিস জানিয়েছে টিপটিপ বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় এ দূর্ঘটনা ঘটে। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবর রহমান জানান, দূর্ঘটনা কবলিত বাসও ট্রাক সড়ক থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।