গোদাগাড়ী পৌরসভার প্রায়াত মেয়র বাবুর স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার সদ্য প্রায়াত মেয়র জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম বাবুর স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের উদ্যোগে গোদাগাড়ী আ.ফ. জি উচ্চি বালিকা বিদ্যালয় মাঠে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্ডমালা পৌরসভার সাবেক মেয়র ও তানোর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রাব্বানী, তানোর পৌর মেয়র মো. ইমরুল হক, মুন্ডমালা পৌর মেয়র সাইদুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম মুক্তি, গোদাগাড়ী প্রায়াত মেয়র মনিরুল ইসলাম বাবু পত্নী জান্নাতুন ফেরদৌস, দেওপাড়া ইউপি চেয়ারম্যান আকতারুজ্জামান।

গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রবিউল আলমের সার্বিক ব্যবস্থাপনায় ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এএম শাহীনসহ সাবেক ও বর্তমান জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে প্রায়াত মেয়র বাবুর আত্নার মাগফিরাত ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া করা হয় এবং তার রাজনৈতিক কর্মময় জীবনের স্মৃতিচারন করা হয়।