বুধবার , ২০ ডিসেম্বর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীর দেওপাড়া ইউপি সদস্য বাদলের ইন্তেকাল

Paris
ডিসেম্বর ২০, ২০১৭ ২:২৯ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মোঃ বাদল আর নেই (ইন্নালিল্লাহি,,,, রাজিউন)। বুধবার সকাল ১০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও বিয়ানাবোন গ্রামের মৃত আজিজ আলীর ছেলে।

তিনি স্ত্রী, ৩ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। মৃতকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর।

দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আকতার হোসেন জানান, মরহুম বাদল গত ১ সপ্তাহ হতে হঠাৎ ব্রেণ স্টক করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ইউনিটে ভর্তি ছিলেন । আজ বুধবার সকাল ১০ টায় তিনি মারাযান।

প্রবীন এই আওয়ামীলীগ নেতার মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামীলীগ সভাপতি ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী তার মৃত্যুতে শোক প্রকাশ ও পরিবার বর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরো শোক জানিয়েছেন দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আকতার হোসেন ও সকল ইউপি সদস্য।

এছাড়াও গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজ্ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবুসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ ও শোকাতœ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর