গোদাগাড়ীতে যুবলীগ নেতার প্রীতিভোজ ও বর্ধিত সভা অনুষ্ঠিত

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহী-১ গোদাগাড়ী-তানোর আসনে তৃতীয় বারেরমত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে সাফিনা পার্কে প্রীতিভোজের আয়োজনে উপজেলা যুবলীগ সভাপতি ও ব্যাবসায়ী প্রভাষক জাহাঙ্গীর আলম।

উপজেলার বিভিন্ন পর্যায়ের প্রায় ১৫ হাজার আওয়ামীলীগসহ সব সংগঠনের নেতাকর্মিরা অংশগ্রহন করে।

এসময় উপস্থিত নেতা কর্মিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে দোয়া চান উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম।

প্রীতিভোজটি আওয়ামীলীগের মিলনমেলায় রুপ নেই। এবং শেষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন ও প্রার্থী বাছাই করার জন্য বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বিকেল ৩ টায় গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সাফিনা পার্কে এ বর্ধিত সভা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে রাজশাহী জেলা আওয়ামীলীগেের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ,গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান,সাধারন সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,দেওপাড়া ইউনিয়ন চেয়াম্যান আখতারুজ্জামান,গোগ্রাম ইউনিয়নের চেয়াম্যান মজিবুর রহমান ।

এছাড়া ভাইস চেয়াম্যান পদে ৯জন প্রার্থীতার জন্য আবেদন করেন তারা হলেন, উপজেলা আওয়ামীলীগ সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মালেক,যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হক, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সরকার, গোদাগাড়ী পৌরসভা যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন,  রাজশাহী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের ছাত্রলীগের প্রধান সমন্বয়ক সালমান ফিরোজ ফয়সাল, সাবেক ছাত্র নেতা আব্বাস,খাবিরুদ্দীন,আবু হাসান তৌহিদ আলম।

মহিলা ভাইস চেয়াম্যান পদে প্রার্থীতা চান উপজেলা আওয়ামী মহিলালীগ সভাপতি সুফিয়া খাতুন মিলি ও উপজেলা আওয়ামী মহিলা যুবলীগ সভাপতি জুবাইদা ইয়াসমিন সুমি।

এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান বলেন,কেন্দ্রীয় কমিটির নির্দেশ ক্রমে  উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সকল ইউনিট, ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদকের উপস্থিতে যারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা চেয়ে আবেদন করেছেন তাদের  সকলের কাগজ সুপারিশ করে জেলা আওয়ামীলীগ বরাবর পেশ করা হবে। বড় দল যে কেও দলীয় মনোনয়ন চাইতে পারে সবার অধিকার আছে সেদিক চিন্তা করে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। শেষে সকল নেতা কর্মী প্রতিজ্ঞাবদ্ধ হয়ে বলেন দলীয় মনোনয়ন যে পাবে তার পক্ষেই সকলে কাজ করব।

স/অ