গোদাগাড়ীতে মাদকদ্রব্য পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

গোদাগাড়ী প্রতিনিধি:
‘সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার,এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে । দিবসটি উপলক্ষে উপজেলা শহীদ মিনার চত্বর থেকে সকালে মাদকবিরোধী শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় বিভিন্ন সরকারি, বেসরকারি সংস্থা, স্বেচ্ছাসেবী ও মাদক বিরোধী সংগঠনের প্রতিনিধি এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশ নেন।
শোভাযাত্রা শেষে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদেরর চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, মাদকমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে এগিয়ে আসতে হবে। কারণ একজন মাদকাসক্ত ব্যক্তি একটি সমাজ ধংসের জন্য যথেষ্ট। তিনি আরো বলেন, পরিবার সচেতন হলেই মাদকাসক্ত দূর করা সম্ভব। তাই মাদক নিয়ন্ত্রণ করতে হলে সর্বাগ্রে পরিবারকেই এগিয়ে আসতে হবে।
আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার( গোদাগাড়ী সার্কেল) আব্দুর রাজ্জাক খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক কাওশার মাসুম প্রমুখ।
স/শা