গোদাগাড়ীতে তিনটি বিদেশী পিস্তলসহ র‌্যাবের হাতে যুবক আটক 

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫, তিনটি বিদেশী পিস্তল,১৯ রাউন্ড গুলি,০৭ কি ম্যাগজিনসহ রবিউল ইসলাম (২৫) নামের এক যুবককে আটক করেছে।

রবিবার (১৭ এপ্রিল) রাত ১২ টার দিকে র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেঃ কর্ণেল রিয়াজ শাহরিয়ার এর নেতৃত্বে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাট্টা কাশিমপুর এলাকা হতে রবিউলকে আটক করে। এ সময় তার কাছ থেকে  ৩ টি বিদেশী পিস্তল, ৭ টি ম্যাগাজিন, ১৯ রাউন্ড গুলি, ১ টি মোবাইল, নগদ- ৫৯০/- টাকা উদ্ধার করা হয়। আটককৃত রবিউল চাঁপাইনবাবগঞ্জ জেলার তাহেরপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

র‌্যাব-৫ এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে আটককৃত ব্যাক্তি স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গোপনে অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে। এই ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে ।

এস/আই