মঙ্গলবার , ৭ জানুয়ারি ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে কাউন্সিলরের বাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণ, ছেলেসহ গ্রেপ্তার তিন

Paris
জানুয়ারি ৭, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী পৌর সভার এক কাউন্সিলরের বাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই কাউন্সিলরের ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলামের ছেলে ওসমান গণি (১৬), খন্দকার মো. ওবাইদুল হককের ছেলে রিদুয়ার আলী খন্দকার (১৬)। তারা গোদাগাড়ীর শ্রীমান্তপুর এলাকার বাসিন্দা।  এছাড়া জোতগেসাইদাস এলাকার মোস্তফার ছেলে তারেক (১৭)।

মামলা সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। প্রেমের সূত্র ধরে বিয়েরে প্রলোভন দিয়ে স্কুলছাত্রীকে গতকাল সোমবার (০৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে পৌর সভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে শ্রীমান্তপুরের সেই বাড়িতে তাকে ধর্ষণ করা হয়।

এই ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে বলে পুলিশ জানায়।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে। এছাড়া ভিকটিমের শারীরি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে এই কর্মকর্তা জানান।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর