রবিবার , ১৬ জুলাই ২০১৭ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘গুরুত্বপূর্ণ’ কাজ করছে র‌্যাব, আশুলিয়ার ওই বাড়িতে ঢুকতে পারছে না পুলিশ

Paris
জুলাই ১৬, ২০১৭ ১১:৩৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:  আশুলিয়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানার ভেতর ঢুকতে না পারার কথা জানিয়েছে পুলিশ। র‌্যাবের ব্যারিকেডের ভেতর পুলিশ সদস্যদের যেতে দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন কর্মকর্তারা। র‌্যাবের ব্যারিকেডের সামনে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘র‌্যাব ডাকলেই পুলিশ ঘটনাস্থলে যাবে। পুলিশ আশপাশেই অবস্থান করছে।’.

তবে নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট এক পুলিশ কর্মকর্তা জানান, ‘র‌্যাবের কর্ডনের ভেতর পুলিশ যেতে পারছে না। পুলিশের আওতাধীন এলাকায় র‌্যাব অভিযান চালাচ্ছে, অথচ পুলিশ ভেতরে যেতে পারছে না। পুলিশ ভেতরে ঢুকতে চাইলে ওয়্যারলেসে র‌্যাবকে জানানো হয়। তারা গুরুত্বপূর্ণ কাজ করছেন, এসময় মিডিয়া ও পুলিশকে ঢুকতে না দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এতে আমরা বিব্রত। বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি।’.

 

এর আগে রবিবার সকালে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার মুফতি মাহমুদ খান  বলেন, ‘আস্তানার ভেতর কয়েকজন জঙ্গি আছে। তারা ভেতর থেকে র‌্যাবের দিকে গুলি, বোমা ও বিস্ফোরক জাতীয় দ্রব্য ছুড়ে মেরেছে। র‌্যাব তাদের আত্মসমর্পণ করার আহ্বান জানাচ্ছে। আত্মসমর্পণ না করলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’ র‌্যাবের হেলিকপ্টার ওই বাড়ির ওপর টহল দিচ্ছে। .

শনিবার দিনগত রাত ১টার দিকে আশুলিয়ার চৌড়াবাড়ী এলাকায় আধাপাকা একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব। রবিবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে বাড়িটির ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। নিরাপত্তার কারণে আশেপাশের লোকজনকে সরিয়ে দেওয়া হয়েছে। পুরো এলাকা র‌্যাব ঘেরাও করে রেখেছে।

 

 

সূত্র: বাংলাট্রিবিউন

সর্বশেষ - জাতীয়