বুধবার , ২২ নভেম্বর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গােদাগাড়ী হাসপাতালের ওষুধ চুরির চেষ্টার অভিযোগ, তদন্ত কমিটি গঠন

Paris
নভেম্বর ২২, ২০১৭ ১০:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর গােদাগাড়ী উপজেলার প্রেমতলি হাসপাতালের ওষুধ চুরির চেষ্টার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার ওষুধগুলো রামেক হাসপাতাল থেকে উত্তোলন করে নিয়ে যাওয়ার সময় বিক্রির চেষ্টা চালানে হয়।

প্রেমতলি হাসপাতালের স্টোর কিপার মোশাররফ হোসেন ওই ওষুধগুলো বিক্রির চেষ্টা করেন নগরীর কোর্ট কলেজ এলাকায়। এসময় স্থানীয়রা ওষুধগুলো আটক করে নগরীর রাজপাড়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তিনটি অটোরিকশা ভর্তি ওষুধগুলো আটক করে থানায় নিয়ে আসে। তবে পরে  ওষুধের কাগজপত্র দেখিয়ে থানা থেকে ওইদিনই ছাড়িয়ে নিয়ে যাওয়া হয়।

এদিকে ওষুধ চুরির চেষ্টার ঘটনাটি তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান করা হয়েছে অতিরিক্ত সিভিল সার্জন ডাক্তার এনামুল হককে।

রাজশাহী সিভিল সার্জন সঞ্জিত কুমার শাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার নগরীর কোর্ট কলেজের কাছ থেকে ওষুধসহ তিনটি অটোরিকশা আটক করে কলাবাগান এলাকায় নিয়ে যায় স্থানীয়রা । সেখানে প্রেমতলি সাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপার মোশারফ এই মালামালগুলি রামেক হাসপাতালের ডিআরএস অফিস থেকে উত্তোলন করেন ববলে স্বীকার করেন।

তবে বিষয়টি ধামাচাপা দিতে মোশাররফ দ্রুত এটিএম বুথের মাধ্যমে ৩০ হাজার টাকা তুলে স্থানীদের ম্যানেজ করেন। পরে খবর পেয়ে

রাজপাড়া থানা পুলিশ থানা পুলিশ গিয়ে ওষুধগুলো আটক করে থানায় নিয়ে যায়।

জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান সিল্কসিটি নিউজকে বলেন, ওষুধ চুরির চেষ্টা হলেও হতে পারে। তবে কাগজপত্র ঠিক থাকায় সরকারি হাসপাতালের ওষুধগুলো ছেড়ে দেয়া হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর