খুলনায় গয়েশ্বরের সঙ্গে দেখা করতে এসে ১৩ নেতাকর্মী আটক

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

দলীয় সমাবেশ সফল করতে খুলনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের অবস্থান করা বাড়ি থেকে ১৩ নেতাকর্মীকে আটকের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দিনগত রাতে এ অভিযান চালানো হয়েছে বলে অভিযোগ বিএনপি নেতাদের। বিভিন্ন স্থান থেকে শুধুমাত্র পরোয়ানাভুক্ত আসামিদের ধরা হচ্ছে বলে দাবি করেছে পুলিশ।

খুলনা বিএনপির নেতারা জানিয়েছেন, বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে বৃহস্পতিবার বিকেলে খুলনায় এসেছেন গয়েশ্বর চন্দ্র রায়। রাতে নগরীর বসুপাড়া এলাকার সাবেক এক বিএনপির বাড়িতে অবস্থান করছিলেন তিনি। সেখানে অভিযান চালিয়ে গয়েশ্বরের সঙ্গে সাক্ষাৎ করতে আসা ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন জানান, গয়েশ্বর চন্দ্র রায় খুলনার গণসমাবেশে সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা। সন্ধ্যায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন শেষ করে তিনি বাগেরহাট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কাজী খায়রুজ্জামান শিপনের বাসভবনে যান। বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীরা তার সাথে সাক্ষাৎ করতে গেলে পুলিশ অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করেছে।

গয়েশ্বর চন্দ্র জাগো নিউজকে জানিয়েছেন, হাতে লাঠি, কোমরে পিস্তল ঝুলিয়ে কয়েকজন বাড়িতে প্রবেশ করে ত্রাস সৃষ্টি করে। এরা পুলিশ কি না বোঝার উপায় নেই। তারা ১৩ জনকে আটক করে নিয়ে গেছে।

নগরীর সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক রাতেই জানিয়েছেন, বিভিন্ন স্থানে ওয়ারেন্টের আসামি ধরা হচ্ছে। কোন এলাকা থেকে কাকে ধরা হয়েছে, সকালের (শুক্রবার) আগে তা বলা সম্ভব নয়।

 

 

সূত্রঃ জাগো নিউজ