বুধবার , ২৯ আগস্ট ২০১৮ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ক্লিয়ার মেন অনুর্ধ্ব-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন সোনাদীঘি স্কুলকে সংবর্ধনা

Paris
আগস্ট ২৯, ২০১৮ ৩:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ক্লিয়ার মেন অনুর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপের বিজয়ীদল সোনাদীঘি হাইস্কুলকে সংবর্ধনা দিয়েছে ইউনিলিভারের হেয়ার কেয়ার ব্র্যান্ড ক্লিয়ার মেন। বুধবার (২৯ আগস্ট) দুপুরে রাজশাহীর নাইস কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা এবং ইউনিলিভার বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও সোনাদীঘি হাইস্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক আকবর আলী, সোনাদীঘি হাইস্কুলের প্রধান শিক্ষক মঈনুল ইসলাম এবং ইউনিলিভার বাংলাদেশের উত্তরাঞ্চলের ব্যবস্থাপক সাব্বির আল হারুন এই সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন।

অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের উত্তরাঞ্চলের ব্যবস্থাপক সাব্বির আল হারুন বলেন, স্কুল ভিত্তিক ফুটবলকে উৎসাহ দিতে ক্লিয়ার মেন সব সময়ই প্রতিজ্ঞাবদ্ধ। তাই ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ চ্যাপিয়নশিপের মতো বড় একটি আসর আয়োজন করেছে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্য বক্তারা, জাতীয় দলের খোলোয়াড় পাইপলাইন তৈরীতে এবং দেশের ফুটবলের উন্নয়নে স্কুল ভিত্তিক এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের প্রয়োজনীয়তা তুলে ধরেন। ব্যাপক পরিসরে স্কুল ভিত্তিক ফুটবল টুনামেন্ট আয়োজন করায় ক্লিয়ার মেনকে ধন্যবাদ জানান বক্তারা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অংশীদারিত্বে এ বছরের মার্চ থেকে মে পর্যন্ত অনুষ্ঠিত দেশের ইতিহাসে সবচেয়ে বড় স্কুল ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে ক্লিয়ার মেন। বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ২৭২টি স্কুল ফুটবল টিম এই টুর্নামেন্টে অংশ নেয়। গত ১২ মে রাজধানীর কমলাপুরে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সোনাদীঘি হাইস্কুলের বিপ্লব তিরকির জয় সূচক গোলে বিএএফ শাহীন স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাজশাহীর গোদাগাড়ীর সোনাদীঘি হাইস্কুল। টুর্নামেন্ট থেকে বাছাইকৃত ২৬ খোলেয়াড়কে জাতীয় ফুটবল ক্যাম্পের জন্য নির্বাচিত করা হয়েছে। প্রথম বছরের সফলতায় আগামী বছরগুলোতেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফের) সহযোগীতায় ক্লিয়ারমেন এই টুনামেন্ট আয়োজন অব্যাহত রাখবে। সংবর্ধনা অনুষ্ঠান শেষে একটি মোটর শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

স/শা

সর্বশেষ - খেলা