ক্যারিবীয় ওডিআই দলে বাদ পড়লেন পোলার্ড-রামদিন

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল থেকে বাদ পড়লেন কাইরন পোলার্ড ও দিনেশ রামদিন। আগামী মাসে শ্রীলঙ্কাকে সঙ্গে নিয়ে জিম্বাবুয়ের মাটিতে ত্রি-দেশীয় সিরিজের দল থেকে বাদ পড়লেন তারা। এমনটি নিশ্চিত করেন ক্যারিবীয় নির্বাচক কমিটির প্রধান কোর্টনি ব্রাউন।

 

পাকিস্তানের বিপক্ষে সদ্য শেষ হওয়া সিমীত ওভারের সিরিজে বাজে পারর্ফম করেন পোলার্ড ও রামদিন। তিন ম্যাচের টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ হওয়া ক্যারিবীয়দের হয়ে পোলার্ড করেন মাত্র ৪৩ রান। দুই ওভার বল করে ছিলেন উইকেট শূন্য। এছাড়া ৩-০তে হোয়াইটওয়াশ হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ডানহাতি পোলার্ড করেন ১৪ গড়ে ৪২ রান।

 

অপরদিকে ওয়ানডে স্কোয়াডে ডাক পাওয়া রামদিন তিন ম্যাচে করেন ৭৯ রান। তবে টি-২০ সিরিজে ছিলেন না তিনি। এর আগে ঘরের মাঠে ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজে বাদ দেওয়া হয় তাকে। যদিও তার নেতৃত্বেই ঘরের মাঠে ১৮ মাস আগে ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ জিতে সিরিজে সমতা এনেছিল দলটি।

 

আগের নির্বাচক চেয়ারম্যান ক্লাইভ লয়েডের পর দায়িত্ব নেওয়া ব্রাউন এখন পর্যন্ত বাজে কিছু সিদ্ধান্ত নিয়েছেন। যেখানে ক্যারিবীয়দের দ্বিতীয়বারের মতো টি-২০ বিশ্বকাপ জেতানো অধিনায়ক ড্যারেন স্যামিকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল।

সূত্র: বাংলা নিউজ