শুক্রবার , ৭ ডিসেম্বর ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ও শহীদ কামারুজ্জামানের সমাধিতে ইউজিসি চেয়ারম্যানের শ্রদ্ধা

Paris
ডিসেম্বর ৭, ২০১৮ ৭:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

মহান বিজয়ের মাস উপলক্ষে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পন করেছেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান আবদুল মান্নান। শুক্রবার চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক সোনা মসজিদে জুম্মার নামাজ আদায়ের পর পৃথকভাবে তাদের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এ সময় তিনি মরহুমদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

জানা গেছে, শুক্রবার চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক সোনা মসজিদে জুম্মার নামাজ আদায় করেন অধ্যাপক আব্দুল মান্নান। নামাজ শেষে তিনি মসজিদ প্রাঙ্গণে অবস্থিত বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের সমাধিতে এবং বিকাল ৪টর দিকে রাজশাহীতে ফিরে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পুষ্পস্তবক অর্পণের সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) পরিচালক অধ্যাপক একে শামসুদ্দোহা প্রমুখ তার সঙ্গে ছিলেন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে পাশ করা শিক্ষার্থীদের গ্র্যাজুয়েশন সংবর্ধনা অনুষ্ঠিত হবে আগামীকাল। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন অধ্যাপক আব্দুল মান্নান।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর