বৃহস্পতিবার , ১ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কোহলিদের কোচ হতে আগ্রহী ২ হাজার সাবেক ক্রিকেটার

নিউজ ডেস্ক
আগস্ট ১, ২০১৯ ১০:৪৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: বিরাট কোহলিদের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করে ২ হাজার আবেদন জমা পড়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সূত্রে এমনটি জানা যায়।

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ ও সাপোর্ট স্টাফের পদে বোর্ডের কাছে দুই হাজারের বেশি আবেদনপত্র জমা পড়েছে। বিশ্বকাপ শেষ হওয়ার পর কোচ ও সাপোর্ট স্টাফ বদলের জোরালো আবেদন উঠেছিল।

তারপরই ভারতীয় বোর্ড প্রধান কোচ ও সাপোর্ট স্টাফের পদের জন্য বিজ্ঞাপন দেয়। তাতে সাড়া দিয়েছেন দুই হাজারের বেশি সাবেক ক্রিকেটার।

তবে প্রধান কোচের পদে বড় নাম খুব একটা নেই। রবি শাস্ত্রীকে চ্যালেঞ্জ জানানোর মতো নাম বলতে অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার টম মুডি, শ্রীলংকান কিংবদন্তি ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে, নিউজিল্যান্ডের কোচ মাইক হেসন, টিম ইন্ডিয়ার সাবেক বিশ্বজয়ী কোচ গ্যারি কারস্টেন ছাড়াও ২০০৭ সালে টি ২০ বিশ্বকাপজয়ী টিম ইন্ডিয়ার ম্যানেজার লালচাঁদ রাজপুত ও রবীন সিং আছেন।

তবে ফিল্ডিং কোচের পদে বড় নাম দক্ষিণ আফ্রিকার জন্টি রোডস। ভারতীয় বোর্ড দুই হাজারের বেশি আবেদনপত্র থেকে বাছাই প্রক্রিয়া শুরু করেছে। তালিকা পাঠানো হবে কোচ বাছাই কমিটির কাছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে জানা যায়, কপিল দেব, অংশুমান গায়কোয়াড় ও শান্তা রঙ্গস্বামীর তিন সদস্যের কমিটি প্রার্থীদের সাক্ষাৎকার নেবেন। তবে শাস্ত্রীর প্রধান কোচের পদে থাকার সম্ভাবনা উজ্জ্বল।

সর্বশেষ - রাজশাহীর খবর