কোটি টাকার কাবিন ও চাচ্চুর সিক্যুয়াল আনছেন ডিপজল

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। গত আড়াই মাসে তিনি তিনটি নতুন সিনেমার কাজ শেষ করেছেন। এগুলো হলো ‌‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ এবং ‘যেমন জামাই তেমন বউ’।

সেই ধারাবাহিকতায় এবার আরও চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন ডিপজল। তিনি ঘোষণা দিয়েছেন তার প্রযোজিত সুপার ব্লকবাস্টার দুটি সিনেমার সিক্যুয়াল নির্মাণের। সে দুটি সিনেমা হলো ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’।

এই দুই সিনেমারই সিক্যুয়াল নির্মাণ করবেন পরিচালক মনতাজুর রহমান আকবর। ইতোমধ্যে সিনেমা দুটির স্ক্রিপ্ট প্রস্তুত করা হয়েছে।

ডিপজল জানান, লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু হবে। এতে নতুন নায়ক-নায়িকা থাকবে।

তিনি বলেন, ‘সিনেমার দুঃসময়ে কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রাখে। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় সিনেমা দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি। আশা করছি, আমার নির্মিত এসব সিনেমা মুক্তির মাধ্যমে চলচ্চিত্রের মন্দাবস্থা কাটাতে ভূমিকা রাখবে।’

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ সিনেমা দুটিতে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন ডিপজল। এ দুটি সিনেমা দিয়েই জুটি হিসেবে মজবুত অবস্থান করে নেন শাকিব-অপু। ‘চাচ্চু’ সিনেমায় অভিনয় করে সারা বাংলায় তুমুল জনপ্রিয়তা লাভ করেন দিঘী।

সূত্র: জাগো নিউজ