কেন্দ্রীয় কমিটির সভাপতি-সম্পাদককে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগ। আজ বুধবার বিকেলে এক অভিনন্দন বার্তায় কেন্দ্রীয় কমিটির সভাপতি  রেজানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অভিনন্দন জানায় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নূর মো. সিয়াম ও সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর অর্পিত ক্ষমতাবলে আগামী ২ বছরের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি অনুমোদন করেছেন। গতকাল মঙ্গলবার সভানেত্রীর পক্ষে ছাত্রলীগের এ কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কেন্দ্রীয় ছাত্রলীগের নবনির্বাচিত এ দুই নেতাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র। এদের মধ্যে কেন্দ্রীয় সভাপতি মো. রেজানুল হক চৌধুরী শোভন ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও হাজী মুহম্মদ মুহসীন হলের ছাত্র। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামে। সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ২০০৭-০৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্র। তার গ্রামের বাড়ি মাদারীপুর।

নতুন নেতৃত্ব নির্বাচন ছাড়াই ১১ ও ১২ মে ছাত্রলীগের দু’দিনব্যাপী ২৯তম জাতীয় সম্মেলন শেষ হয়। ২০১৫ সালের ২৫ ও ২৬ জুলাই ছাত্রলীগের ২৮তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় দিনে সাইফুর রহমান সোহাগকে সভাপতি ও এসএম জাকির হোসাইনকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছিল।

স/শা